অসহায়দের মাঝে আশিক আরজু

0
138

বিনোদন প্রতিবেদক: প্রাণঘাতি করোনাভাইরাস নিয়ে সরকার ও প্রশাসনের পাশাপাশি দেশের শোবিজ অঙ্গনের তারকারাও নানানভাবে মানুষকে সচেতন করে যাচ্ছেন। এরই মধ্যে নাটক ও চলচ্চিত্রের সমস্ত কার্যক্রমও বন্ধ হয়েছে। হোম কোয়ারেন্টাইনে আছেন অসংখ্য মানুষ। করোনা সংক্রমণ এড়াতে সবাইকে ঘরে থাকার পরামর্শ দেয়া হচ্ছে। সেইসঙ্গে বেশি বেশি হাত ধোয়ার কথাও বলা হচ্ছে। ইতোমধ্যে অনেক শোবিজ তারকারাই নিজেদের জায়গা থেকে সাধারণ জনগণকে সচেতন করছেন। আবার অনেকেই রাস্তায় নেমে পাশে দাঁড়িয়েছেন সাধারণ মানুষের।

আবার অনেক তারকারাই বাসায় বসে আছে নিরাপত্তার স্বার্থে। কিন্তু এর মধ্যে বর্তমানের জনপ্রিয় মডেল আশিক আরজু স্বেচ্ছাসেবক হয়ে নেমে পড়লেন অসহায়, দরিদ্র ও অনাহারে থাকা মানুষদের পাশে খাদ্য বিতরণ করতে। ফরিদপুর জেলার বোয়ালমারী থানার বাদডাঙ্গা নিজ গ্রামে একশত পরিবারের মধ্যে খাবার বিতরণ করেন। এতে তাকে সহযোগিতা করেন কলম মেম্বার।

আশিক আরজু বলেন, আমাদের অনাহারের থাকা মানুষদের মুখে আহার তুলে দেওয়া এবং করোনা সম্পর্কে তাদেরকে সচেতন করে করোনা ভাইরাস মোকাবেলায় এগিয়ে আসা। বিত্তবানদের বলতে চাই সামর্থ্য অনুযায়ী দেশের ক্রান্তিলগ্নে আপনারাও এগিয়ে আসবেন সেই প্রত্যাশা করি।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে