অরিন ও অঞ্জলীর সাথীর নতুন যাত্রা

0
177
বস্ত্র আমাদের মৌলিক চাহিদার মধ্যে অন্যতম একটি হওয়ায় এ ব্যবসা প্রাচীন কাল থেকেই আবহমান বাংলায় ঐতিহ্যের সাথে জড়িত হয়ে আছে। মসলিনের বিশ্বজোড়া খ্যাতি ইতিহাসের পাতাকে সমৃদ্ধ করেছে। আজকের দিনে পোশাক মানুষের লজ্জা নিবারনের সাথে রুচিরও প্রকাশ ঘটাচ্ছে।
অরিন ও অঞ্জলীর সাথী
লাক্স সুপার স্টার  অরিন কে না চিনে। অভিনয় শুরুটা হয় প্রয়াত রাজ্জাক এর টেলিফিল্মে সম্রাটের নায়িকা চরিত্রে অভিনয় করেন। এরপর তিনি সিনেমার নায়িকা হিসেবে নাম লেখান কাজী হায়াৎ পরিচালিত ‘ছিন্নমূল’ পরবর্তীতে তিনি অভিনয় করেন বিধ্বস্ত, আমার সিদ্ধান্ত, সংসার ছবিতে সবশেষ অরিন অভিনীত ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পেয়েছে।ছবিটি পরিচালক করেছিলেন মোস্তাফিজুর রহমান বাবু।একজন সফল নায়িকা চরিত্রে অরিনের অভিনয় মুগ্ধ করে দর্শকদের।
এই গুলো তো সব পুরাতন খবর  নতুন খবর হলো অরিন নামের পাশে ব্যাবসারী হিসেবে নাম যুক্ত করলেন।
তিনি আমাদের জানান অনেকদিন ধরে প্ল্যানিং করছিলাম ড্রেসের এক্সপোর্ট ইমপোর্ট এর বিজনেস  করার। কাজের ব্যস্ততার কারণে পারিনি। অনেকদিন ধরে প্ল্যানিং করছিলাম ড্রেসের এক্সপোর্ট ইমপোর্ট এর বিজনেস  করার। কাজের ব্যস্ততার কারণে পারিনি। এ সময়ে আমি সেলিব্রেটি কালেকশনের একটা অনলাইন বিজনেস শুরু করছি।এই লকডাউন এ আমার বন্ধু অঞ্জলীর সাথী যৌথ উদ্যোগের কাজটা শুরু করেছি। আমার সাথে সহযোগিতা করছেন আমার বন্ধু চিত্রনায়িকা অঞ্জলীর সাথী।
অনলাইন শর্প টি দেখতে ক্লিক করুন সেলিব্রেটি কালেকশন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে