উৎসব মুখর পরিবেশে চলছে মাভাবিপ্রবির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

0
7

মাভাবিপ্রবি প্রতিনিধি: বর্ণাঢ্য নানা আয়োজনে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসুচি পালন করা হয়েছে।

রবিবার (২০ অক্টোবর) সকাল ১০টায় জাতীয় পতাকা উত্তোলন এবং পায়রা, ফেস্টুন ও বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন।

এরপর ভাইস-চ্যান্সেলর অতিথিদের নিয়ে মাওলানা ভাসানীর মাজারে পুস্পস্তবক অর্পণ শেষে তার রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করেন। পরে প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা ক্যাম্পাসস্থ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রা শেষে প্রশাসনিক ভবনের সামনে কেক কাটা হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মাননীয় সাংসদ ও সম্মানিত রিজেন্ট বোর্ড সদস্য মোঃ একাব্বর হোসেন, সম্মানিত রিজেন্ট বোর্ড সদস্য সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজের অধ্যাপক খন্দকার আরিফ মাহমুদ, সকল অনুষদের ডিন, রেজিস্ট্রার, চেয়ারম্যান, শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৯৯৯ সনের ১২ অক্টোবর তৎকালীন ও বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ১২ অক্টোবর পুজার ছুটি থাকায় দিবসটি উপলক্ষে ২০ অক্টোবর কর্মসুচি পালন করা হয়।আগামীকাল ২১ অক্টোবর সন্ধ্যায় আয়োজিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে