মাভাবিপ্রবি সাংবাদিক সমিতির নবনির্বাচিত সভাপতি সাইফুল, সাধারণ সম্পাদক তনিমা

0
64

মাভাবিপ্রবি প্রতিনিধি: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (মাভাবিপ্রবিসাস) আগামী এক বছরের জন্য ২০১৯-২০ মেয়াদের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

নবগঠিত কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন বাংলা ট্রিবিউনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. সাইফুল মজুমদার এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ডেইলি অবজারভারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তনিমা ইসলাম।গত সোমবার (৩০ সেপ্টেম্বর) সাংবাদিক সমিতির কার্যালয়ে বিশ্ববিদ্যালয়ে কর্মরত সকল সাংবাদিকদের প্রত্যক্ষ ভোটে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। পরে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক ১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি দৈনিক মাতৃছায়ার আসাদুল্লাহ জোনাইদ। কোষাধ্যক্ষ দেশ সংবাদের ফারজানা মাসুম, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিউজ টাঙ্গাইলের নুসরাত জাহান সুমাইয়া, দপ্তর সম্পাদক রাইজিং বিডির শুভ দে, কার্যকরী সদস্য নববার্তার লুফজ্জামান শান্ত, নিউজলাইন বিডির তানবির আহমেদ, আবুল হাসেম খান, রিমা আক্তার মিতু, সদস্য নুহাস নুর। আগামী এক বছর এই কমিটি দায়িত্ব পালন করবে।

মাভাবিপ্রবি সাংবাদিক সমিতির প্রধান পৃষ্ঠপোষক হলেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে