খালেদার সঙ্গে স্বজনদের দেখা হবে শুক্রবার

0
101


খালেদার সঙ্গে স্বজনদের দেখা হবে শুক্রবার

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করবেন তার পরিবারের সদস্যরা। শুক্রবার (২৪ জানুয়ারি) বিকাল ৩টায় বিএসএমএমইউর (সাবেক আইপিজিএমআর) কেবিন ব্লকে তার সঙ্গে স্বজনরা দেখা করতে যাবেন বলে জানিয়েছেন বিএনপির চেয়ারপরাসনের প্রেস উয়িং কর্মকর্তা শামসুদ্দিন দিদার।

সর্বশেষ গত ৫ জানুয়ারি খালেদা জিয়ার পরিবারের কয়েকজন আত্মীয়-স্বজন তার সঙ্গে সাক্ষাত করেন। উন্নত চিকিৎসার অভাবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্যের অনেক অবনতি হয়েছে বলে সাক্ষাত শেষে বের হয়ে জানিয়েছিলেন তার বোন সেলিমা ইসলাম। সেলিমা ইসলাম জানান, তার স্বাস্থ্যের আগের চেয়ে আরও অনেক বেশি অবনতি হয়েছে। তিনি হাত সোজা করতে পারছেন না। হাত বাঁকা হয়ে গেছে। হাতের আঙ্গুল বাঁকা হয়ে গেছে, খুবই খারাপ অবস্থা এবং দুই হাঁটু অপারেশন করা হয়েছে। হাঁটুতেও ব্যথা, হাঁটু ফুলে গেছে। সে পা ফেলতে পারছে না।

জামিনের ব্যাপারে খালেদা জিয়ার সঙ্গে স্বজনদের কোনো কথা হয়েছে কিনা- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে সেলিমা ইসলাম বলেন, সেদিন তো জামিন দিল না, এ বিষয়ে কোনো কথা বলেননি। তিনি জানান, খালেদা জিয়ার কথা বলতে কষ্ট হচ্ছে, কিছুই খেতে পারছেন না এবং খেলেও তা বমি করে ফেলে দিচ্ছেন। ডাক্তার আজকে বোধ হয় এসেছিল তারা ওষুধ দিয়েছে কিন্তু সে ওষুধে কাজ হচ্ছে না। তার উন্নত চিকিৎসা দরকার।

এসএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে