পূজার দিনে ভোটের ঘোষণা দিয়ে ইসি বিতর্ক সৃষ্টি করছে

0
151


পূজার দিনে ভোটের ঘোষণা দিয়ে ইসি বিতর্ক সৃষ্টি করছে

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, নির্বাচন কমিশন (ইসি) ইচ্ছাকৃতভাবে ৩০ জানুয়ারি পূজার দিন ভোটের তারিখ ঘোষণা করে বিতর্ক সৃষ্টি করেছে।

শুক্রবার(১৭ জানুয়ারি) সকাল ১১টায় মোহাম্মদপুর রাজিয়া সুলতানা রোডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

তাবিথ বলেন, ধানের শীষের যে গণজোয়ার তৈরি হয়েছে তা ৩০ জানুয়ারি আমাদের জন্য বিজয় নিশ্চিত করবে। তিনি বলেন, ঢাকা শহরে বসবাসের অযোগ্য হয়ে পড়েছে। রাস্তা ঘাট, ড্রেনেজ স্যুয়ারেজসহ নাগরিক সুবিধা থেকে প্রতিনিয়তই বঞ্চিত হচ্ছে নগরবাসী। আমরা সকল নাগরিক সুবিধা নিশ্চিত করে আধুনিক ঢাকা গড়ার প্রতিশ্রুতি দিচ্ছি।

এর আগে সকাল ১০টায় মোহাম্মপুর বাস স্ট্যান্ড থেকে ৮ম দিনের গণসংযোগ শুরু করে করেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। গণসংযোগ অংশ নিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেনসহ স্থানীয় বিএনপি নেতাকর্মীরা।

মোহাম্মপুর বাসস্ট্যান্ড থেকে গণসংযোগ শুরু করলে হাজার হাজার মানুষ তাবিথ আউয়ালকে স্বাগত জানান। তারা হাত নেড়ে বিএনপির প্রার্থীকে সমর্থন জানান। এসময় বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ভোটারদের কাছে এলাকার নানা সমস্যা ও অভিযোগ শুনেন এবং নির্বাচিত হলে সব সমস্যা সমাধান করা হবে বলে আশ্বস্ত করেন।

ডিসি



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে