প্রয়াত ফজিলাতুন্নেসা বাপ্পীর মায়ের খোলা চিঠি

0
91


প্রয়াত ফজিলাতুন্নেসা বাপ্পীর মায়ের খোলা চিঠি

প্রয়াত সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য ফজিলাতুন নেসা বাপ্পি’র মা সাফিয়া খায়ের একটি খোলা চিঠি দিয়েছেন। তথ্য মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মীর আকরাম উদ্দিন আহম্মদের ই-মেইলযোগে পাঠানো খোলা চিঠিতে বাপ্পির মা তার মেয়ের মৃত্যুতে শোকাহত সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। সেইসঙ্গে ফজিলাতুন্নেসা বাপ্পীর আত্মার শান্তির জন্য দোয়া চেয়েছেন তিনি।

চিঠির শুরুতে তিনি লিখেছেন, ‘বাপ্পির অকাল মৃত্যুর পর তার প্রতি বিরল সম্মান দেখানোয় রাষ্ট্রপতি আব্দুল হামিদ, মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা, জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

চিঠিতে সাফিয়া খায়ের লিখেছেন, শ্রদ্ধা নিবেদন ও জানাজায় অংশগ্রহণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং যোগাযোগ ও সেতু মন্ত্রী জনাব ওবায়দুল কাদের, মন্ত্রী পরিষদের সদস্যবৃন্দ, ডেপুটি স্পিকার, সচিববৃন্দ, মেয়র জনাব আতিকুল ইসলাম এবং বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীবৃন্দ। আমি তাদের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

এছাড়াও উক্ত শ্রদ্ধা নিবেদন ও জানাজায় উপস্থিত উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ বিভিন্ন দলের নেতাকর্মী, মিডিয়া ব্যক্তিত্ব, আত্মীয়, শুভানুধ্যায়ী, রাজনৈতিক কর্মীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আমি গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানাচ্ছি। প্রধান বিচারপতি, সুপ্রীম কোর্টের বার এসোসিয়েশন, যুব মহিলা লীগ, ঢাকা আইনজীবি সমিতি, বাংলাদেশ আইন সমিতি, এটর্নি জেনারেল ও সকল আইনজীবীবৃন্দকে আমি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি। পারিবারিক শোকসভা ও দেয়া মাহফিলে অংশগ্রহণকারী সকলের প্রতি আমি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানাচ্ছি। পরিশেষে জাতীয় সংসদে শোক প্রস্তাব উত্থাপন ও তাঁর দোয়া মাহফিল এবং দাফনের ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবদান রাখায় আমি তাঁর প্রতি অকৃত্রিম শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সবশেষে সকলের কাছে পুনরায় দোয়াপ্রার্থী যেন আল্লাহতালাহ্ আমার মেয়েকে জান্নাত নসিব করেন তিনি।

এসএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে