বাস থেকে যাত্রীকে ধাক্কা, দুই-পা পৃষ্ট

0
146


বাস থেকে যাত্রীকে ধাক্কা, দুই-পা পৃষ্ট

রাজধানীর কারওয়ান বাজার বিএসিসি ভবন এর সামেন ৮ নম্বর পরিবহনের একটি যাত্রীবাহী চলন্ত বাস থেকে এক যাত্রীকে মারধর করে ফেলে দেওয়া হয়েছে। এতে তার দুই পা ওই বাসের পিছনের চাকায় পৃষ্ট হয়েছে। আহত অবস্থায় বাস যাত্রী শরিফুল ইসলামকে (২৮) উদ্ধার করে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

শুক্রবার (১৭ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

বাসযাত্রী নেওয়াজ শরীফ জানান, তিনিও ওই বাসটিতে ছিলেন। বাসটি কারওয়ান বাজার আসলে তিনি লক্ষ করেন বাসের দরজার সামনে তর্কাতর্কি, এক পর্যায়ে ওই যাত্রী ও কন্টাকটরের মধ্যে হাতাহাতি হচ্ছে। এরপরই ওই যাত্রীকে পড়ে যেতে দেখেন। পড়ে যাওয়ার পরে বাসেরই পিছনের চাকায় তার দুই পা চাপা পড়ে। পরে তারা ৯৯৯ এ ফোন করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসটি জব্দ করে।

শাহবাগ থানার উপ পরিদর্শক (এসআই) কামাল উদ্দিন মুন্সি জানান, দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে গিয়ে বাসটি জব্দ করা হয়ছে। বাসের নাম্বার ঢাকা মেট্রো ব ১৪-২১৮৫। আর এর চালক পারভেজ ও ওই কন্টাক্টার আরিফকে (২১) আটক করা হয়েছে। আহত যাত্রীকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। তার পায়ে এক্সরে করা হয়েছে। পা কাটা পড়বে এরকম গুরুতর নয়। পায়ের পাতার উপর দিয়ে চাকা চলে গেছে।

আহত বাসযাত্রী শরিফুল জানান, তার বাসা মগবাজার পেয়ারাবাগ। আর গ্রামের বাড়ি সাতক্ষিরার আশাশুনি থানায়। শ্যামলিতে অবস্থিত ঢাকা সেন্টাল মেডিকেলের ওয়ার্ড বয় হিসেবে চাকরী করে সে। রাতে শ্যামলি থেকে সে ৮নম্বর পরিবহনের ওই বাসে উঠে। এরপর বাজার করার জন্য কারওয়ান বাজার নামতে চান তিনি। তবে বাসটি কিছুতেই গতি কমাচ্ছিলোনা। পরে দরজার সামনে তর্কাতর্কি হয় কন্টাকটরের সাথে। এক পর্যায়ে কন্টাক্টর তাকে মারধর করে ধাক্কা দিয়ে ফেলে দেয় বলে অভিযোগ করে সে। এতে পড়ে গেলে বাসের পিছনের চাকায় তার পা পৃষ্ট হয়।

বাস চালক পারভেজ দাবি করেন, তার বাসটি পরোপুরি ভরা ছিলো। তবুও ওই যাত্রী কারওয়ান বাজার থেকে বাসে উঠার চেষ্টা করে। দরজা ধরে ঝুলতে থাকলে একপর্যায়ে পা পিছলে নিচে পড়ে যায়। পরে চাকার নিচে তার পা পৃষ্ট হয়।

এমএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে