মিরপুরের চলন্তিকা বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ড

0
23


মিরপুরের চলন্তিকা বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ড

রাজধানীর মিরপুর ৭ নম্বর ঝিলপাড়ের চলন্তিকা বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ অগ্নিকাণ্ডে পুড়ে গেছে শতাধিক ঘর। ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিটের প্রচেষ্টায় দুই ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় দগ্ধ হয়েছেন অজ্ঞাত এক নারী।

শুক্রবার (২৪ জানুয়ারি) ভোর ৪টা ১১ মিনিটে আগুনের সূত্রপাত ঘটে। তবে তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

স্থানীয়রা জানান, ভোর সোয়া চারটার দিকে আগুনের সূত্রপাত হলে মুহূর্তের মধ্যেই তা চারপাশে ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিট অগ্নি নির্বাপনের কাজ শুরু করে প্রায় ২ ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। এসময় অগ্নিদগ্ধ হয় অজ্ঞাত এক নারী পরে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেরে প্রেরণ করা হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাসেল সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিটের প্রায় ২ ঘন্টা প্রচেষ্টায় চলন্তিকা বস্তির আগুন নিয়ন্ত্রনে এসেছে। তিনি আরও জানান, অগ্নিকাণ্ডের কারণ ক্ষতিয়ে দেখার পাশাপাশি ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করতে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি করেছে ফায়ার সার্ভিস।

ডিসি



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে