পুরান ঢাকায় সাংবাদিকের উপর হামলা

0
16


পুরান ঢাকায় সাংবাদিকের উপর হামলা


রাজধানীর পুরান ঢাকার নয়াবাজারে নিউজ টুয়েন্টিফোরের রিপোর্টার ফকরুল ইসলাম (৩০) ও ক্যামেরাম্যান শেখ জালাল (২৮) সন্ত্রাসী হামলায় শিকার হয়েছেন। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। হামলায় তাদের গাড়ি ভাঙচুর ও ক্যামেরা ছিনতাই করেছে সন্ত্রাসীরা।

আহত রিপোর্টার ফকরুল জানান, আমরা কাস্টমস কমিশনের একটি অভিযানের সংবাদ সংগ্রহ করতে নয়া বাজারে যাই। ওই এলাকার অবৈধ বন্ড ব্যাবসায়ীরা কমিশনের লোকদেরকেও তারা হামলা চালায়। তখন হঠাৎ আমাদের গাড়ির উপরও হামলা চালায়। ইটপাটকেল ছুড়তে থাকে। শত শত অবৈধ ব্যবসায়ীরা ও সন্ত্রাসীরা আমাদের উপর হামলা করে। আমাদের গাড়ি ভাঙচুর করে। ক্যামেরা, ব্যাগপ্যাক, ট্রাইপড ছিনিয়ে নেয়। আমাদের গাড়ি থেকে টেনে-হিঁচড়ে নামিয়ে মারধর করে। এসময় তাদের মারধরে তিনি ও ক্যামেরাম্যান শেখ জালাল আহত হয়।

তারা জানান, বন্ড সিন্ডিকেটের মূল হোতা আবুল হোসেনের বিরুদ্ধে নিউজ টুয়েন্টিফোরে রিপোর্ট প্রকাশ হয়েছিলো। এরই ধারাবাহিকতায় আজকের অভিযান। তাই আবুল হোসেন ও তার সন্ত্রাসী বাহিনী আগে থেকেই সাংবাদিকদের উপর ক্ষেপে ছিলো। অভিযান পরিচালনাকারীদেরও এই আবুলের লোকজন অবরুদ্ধ করে রেখেছিলো।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, আহতদে দুই জনকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়েছে। তবে তাদেরকে ভর্তি রাখা হয়নি।

এমএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে