বর্ণিল সাজে ভোরের কাগজ

0
11


বর্ণিল সাজে ভোরের কাগজ


ভোরের কাগজের আজ জন্মদিন। ২৮ বছর পেরিয়ে ২৯ বছরে পদার্পন। মুক্তপ্রাণের প্রতিধ্বনিতে পাঠকদের সঙ্গে নিয়ে এই পথচলা। জন্মদিনকে কেন্দ্র করে ভোরের কাগজকে সাজানো হয়েছে বর্ণিল সাজে। উৎসবে মেতে উঠেছে প্রতিষ্ঠানটির সাথে সম্র্পক যুক্ত সবাই।

বাহারি রং এর বেলুন ও কারুকাজে ভোরের কাগজের মূল ফটক থেকে শুরু করে অফিসের ভিতরে সাজানো হয়েছে। সাজানো হয়েছে পত্রিকাটির নতুন স্টুডিও। প্রিন্ট, অনলাইন, একাউন্ট, বিজ্ঞাপন ও সার্কুলেশনসহ অন্যান্য বিভাগকে সাজানো হয়েছে নানা ধরণের সাজে। আত্মার সাথে মিলে পরিবারের সদস্যদের ন্যায় সবাই আন্দঘন পরিবেশে ভাগাভাগি করেছে জন্মদিনের শুভেচ্ছা।

ভোরের কাগজের সাজ।

নারী ও পুরুষ সকল সহ কর্মীরা নতুন নতুন পোশাকে সেজে জন্মদিনকে উৎসবে পরিণত করেছে। মনে হচ্ছে যেন কোনো জাতীয় উৎসবের দিন এটি।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে কেক কেটে ২৯তম বছরে পদার্পন উদ্ধোধন করেন ভোরের কাগজ পত্রিকার প্রকাশক সাবের হোসেন চৌধুরী ও সম্পাদক শ্যামল দত্ত। এরপর উদ্বোধন করা হয় প্রত্রিকাটির নতুন একটি ফ্লোরের। পরে পুরো অফিস ঘুরে দেখেন ঢাকা-৯ আসনের এমপি সাবের হোসেন চৌধুরী।

উদ্বোধন হওয়া নতুন ফ্লোর।

জন্মদিনে সবার জন্য আয়োজন করা হয়েছে বাহারি ধরণের মুখ রোচক খাবার। চটপটি, চিতই ও ভাপা পিঠা, মিষ্টি, সিঙ্গারাসহ দুপুরের খাবারের জন্য করা হয় বিভিন্ন পদের সু-স্বাদু খাবার।

এমএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে