মানি লন্ডারিং মামলায় একই পরিবারের তিন আসামি গ্রেপ্তার

0
44


মানি লন্ডারিং মামলায় একই পরিবারের তিন আসামি গ্রেপ্তার


মানি লন্ডারিং মামলায় একই পরিবারের তিন আসামিকে গ্রেপ্তার করেছে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি’র) অর্গানাইজড ক্রাইম ইউনিটের ইকোনমিক ক্রাইম স্কোয়াড। শনিবার (৮ ফেব্রুয়ারি) রাতে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। প্রতেক্যের নামে আলমডাঙ্গা থানায় একাধিক মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- মোছা. মিনি খাতুন (৪৫), মো. আমিরুল ইসলাম (৫০) ও মোছা. আলোমতি (৩২)। তাদের বাড়ি আলমডাঙ্গা উপজেলার ষ্টেশনপাড়ায়। উপ-পুলিশ পরিদর্শক অনুপ কুমার দাশ বাদী হয়ে মানিলন্ডারিং মামলাটি দায়ের করেন আলমডাঙ্গা থানায়।

তদন্তে জানা যায় যে, আলমডাঙ্গা পৌরসভার ষ্টেশন পাড়ায় আসামি মিনি খাতুনের বসতবাড়ি। সেখানে ২০০৯ সাল হতে অদ্যাবধি আলমডাঙ্গা থানার বিভিন্ন এলাকায় অবৈধ মাদকের ব্যবসা পরিচালনা করে আসছে। অবৈধ মাদকদ্রব্য ক্রয় বিক্রয় থেকে উপার্জিত অর্থ দিয়ে নিজ নামে ও নিকট আত্মীয়স্বজনের নামে অবৈধ সম্পদ গড়ে তুলেছে।

অভিযান পরিচালনার নির্দেশনা ও তত্ত্বাবধান করেন সিআইডি’র অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার মো. ফারুক হোসেন। তিনি জানান, আসামিরা অবৈধ মাদক ব্যবসা হতে অর্জিত টাকা দিয়ে আলমডাঙ্গা থানা এলাকায় বিপুল পরিমাণ অবৈধ সম্পদের মালিক হয়েছেন। তাদের নামে/বেনামে জমি ও বিলাসবহুল বাড়ি রয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে। পলাতক অপর আসামীকে দ্রুত গ্রেপ্তারফতার করে আইনের আওতায় আনা হবে।

এসআর



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে