মোহাম্মদপুর থেকে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ৩

0
68


মোহাম্মদপুর থেকে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ৩



রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে ৩ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন- মো. ইকরাম আলম ওরফে আকরাম (৩৫), মো. পলাশ (২৬) ও মো. সুমন (২৫)। র‌্যাব বলছে আটককৃত ৩ জন চোরাই সিএনজি কেনাবেচা চক্রের সক্রিয় সদস্য । তাদের হেফাজত থেকে ৪টি চোরাই সিএনজি উদ্ধার করা হয়েছে। র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. জাহিদ আহসান বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

র‌্যাবের এ কর্মকর্তা বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দপুর ১২টার দিকে মোহাম্মদপুর থানাধীন জেনেভা ক্যাম্পের দক্ষিণ পাশে গজনবী রোডে অভিযান চালিয়ে ওই ৩জনকে আটক করা হয়। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা একটি সংঘবদ্ধ সিএনজি চোরাই চক্রের সক্রিয় সদস্য। রাজধানী ও ঢাকার আশেপাশের এলাকা থেকে ছিনতাই ও চুরিকৃত সিএনজি কম দামে কিনে রং, ইঞ্জিন ও চেচিস নম্বর টেম্পারিং করে ঢাকা মহানগর এলাকার বাইরে গোপনে চালিয়ে থাকে।

পরবর্তীতে সুযোগ বুঝে বেশি দামে বিক্রি করে দেয়। যতদিন পর্যন্ত এরকম সিএনজি বিক্রি না করতে পারে ততদিন পর্যন্ত ঢাকার বাহিরে কেরানীগঞ্জ থানাধীন বিভিন্ন সিএনজি গ্যারেজে রেখে দেয়। তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মামলা করা হয়েছে।

এসএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে