“ভাবো ফ্রেশ” ক্যাম্পেইন নিয়ে আবারো ফিডো ডিডো

0
47


“ভাবো ফ্রেশ” ক্যাম্পেইন নিয়ে আবারো ফিডো ডিডো

নব্বইয়ের দশকের জনপ্রিয় চরিত্র সেভেন আপ-এর ফিডো ডিডো নতুন ভাবনা নিয়ে এসেছে বাংলাদেশি ভক্তদের মাঝে। জীবনের কঠিন সময়ে চাপমুক্ত থেকে জীবনকে উপভোগ করার আহ্বানে ফিডো ডিডোর নতুন ক্যাম্পেইন ‘ভাবো ফ্রেশ’। নতুন উদ্যমে ফিরে এসে ভক্তদের নস্টালজিয়াকে আলোড়িত করার পাশাপাশি নতুন ক্যাম্পেইন “ভাবো ফ্রেশ”-এর মাধ্যমে জীবনকে উপভোগ করার দারুণ এক উপায় জানিয়ে দিচ্ছে ফিডো।

ফিডো ডিডোর ফিরে আসা উপলক্ষে ট্রান্সকম বেভারেজেস লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও খুরশীদ ইরফান চৌধুরী বলেন, “সেভেন আপ বাংলাদেশের সবচেয়ে বড় কার্বোনেটেড সফট ড্রিংকস (সিএসডি) এবং জনপ্রিয়তার বিচারে টানা ১০ বছর বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড জিতে নেয়া ব্র্যান্ড। আমরা বাংলাদেশের সবার প্রিয় ফিডো ডিডোকে ফিরিয়ে আনতে পেরে সত্যিই রোমাঞ্চিত। নতুন আশা এবং সতেজতায় ভরপুর বিজ্ঞাপনটিতে ফিডো শুধুমাত্র মজাই করে না, বরং জীবনের কঠিনতম সময়েও যে খুব সহজেই ফ্রেশ ভাবনা নিয়ে এগিয়ে যাওয়া যায় সেটাই তুলে ধরে”।

পেপসিকো বাংলাদেশ-এর কান্ট্রি ম্যানেজার দেবাশীষ দেব বলেন, “নতুন ক্যাম্পেইন ‘ভাবো ফ্রেশ’-এর হাত ধরে ফিডো ডিডোকে বাংলাদেশে নিয়ে আসতে পেরে আমরা খুবই আনন্দিত। ব্র্যান্ড হিসেবে সেভেন আপ সবসময় চাপমুক্ত এবং ইতিবাচক জীবনযাপনকে উৎসাহিত করে। নেটওয়ার্কিংয়ের এই যুগে ফিডো ডিডোর বার্তাটি খুবই গুরুত্বপূর্ণ”।

ফিডো ডিডোর ক্যাম্পেইন সম্পর্কে পেপসিকোর মার্কেটিং ডিরেক্টর নোবেল ঢিংরা বলেন, “ফিডোডিডোর সাথে দারুন এক নস্টালজিয়া কাজ করে। ফিডোকে মনে করা হয় সত্যিকারের ‘কুল ড্যুড’। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি বাংলাদেশের ক্রেতারা ফিডোর এই প্রত্যাবর্তনে দারুন উচ্ছ্বসিত হবেন। ফিডো জীবনের একটি সতেজ গল্পের মাধ্যমে মানুষকে অনুপ্রাণিত করে, সে মজা ও দুষ্টুমির মাধ্যমে জীবনকে উপভোগ করতে ভালোবাসে এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো ফিডো সবসময় আশাবাদী”। নতুন বিজ্ঞাপনটি প্রচারের পর সেভেন আপ একটি ৩৬০ ডিগ্রী মার্কেটিং ক্যাম্পেইনে যাবে, যার মধ্যে ডিজিটাল ও আউটডোর অন্তর্ভুক্ত থাকবে।

এসএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে