প্রধানমন্ত্রীর কার্যালয়সহ খোলা থাকবে ১৭ মন্ত্রণালয়

0
49


প্রধানমন্ত্রীর কার্যালয়সহ খোলা থাকবে ১৭ মন্ত্রণালয়

করোনাভাইরাস মোকাবেলায় এবং এর ব্যাপক বিস্তার রোধকল্পে অধিকতর সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে সরকার আগামী ২৬ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত এবং ৩ মে থেকে ৫ মে পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। উক্ত ছুটির সাথে আগামী ১ ও ২ মে সাপ্তাহিক ছুটি সংযুক্ত থাকবে।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয় থকে সাধারণ ছুটিকালিন সীমিত পরিসরে অফিস খোলা রাখা প্রসেঙ্গে একটি প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, সাধারণ ছুটি চলাকালীন ঢাকাসহ বিভাগীয় জেলা ও উপজেলা পর্যায়ে নিম্নবর্ণিত মন্ত্রনালয় বিভাগ এবং এর অধীনস্থ দপ্তর সমূহ সীমিত পরিসরে খোলা রাখার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

প্রধানমন্ত্রীর কার্যালয়, মন্ত্রিপরিষদ বিভাগ, কৃষি মন্ত্রণালয়, বাণিজ্য মন্ত্রণালয়, খাদ্য মন্ত্রণালয়, জনপ্রশাসন মন্ত্রণালয়, স্বাস্থ্যসেবা বিভাগ, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ, জননিরাপত্তা বিভাগ, সুরক্ষা সেবা বিভাগ, তথ্য মন্ত্রণালয়, স্থানীয় সরকার বিভাগ পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, নৌপরিবহন মন্ত্রণালয়, সমাজকল্যাণ মন্ত্রণালয়, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়।

অন্য সকল সরকারি অফিসের কর্মকর্তাবৃন্দ এই সময়ে আবশ্যিকভাবে নিজ নিজ কর্মস্থলে অবস্থান করবেন।

এসএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে