রাস্তায় অহেতুক ঘোরাফেরায় ২৫ জনকে জরিমানা

0
29


রাস্তায় অহেতুক ঘোরাফেরায় ২৫ জনকে জরিমানা

রাজধানীর ফার্মগেট এলাকায় অভিযান চালিয়ে ২৫ জনকে প্রায় ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। র‌্যাব বলছে যাদের জরিমাণা করা হয়েছে তারা করোনার মতো ভয়াবহ পরিস্থিতেও কোনো কারণ ব্যতীত রাস্তায় অহেতুক গাড়ি নিয়ে ঘোরাফেরা করছিলেন।

সোমবার (৫ এপ্রিল) দুপুর ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত র‌্যাব সদরদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ভোরের কাগজকে বলেন, করোনা রোগের ভাইরাস কভিড-১৯ ছড়িয়ে পড়া প্রতিরোধে মানুষের জনসমাগম ও অপ্রয়োজনে বাড়ি থেকে বের হওয়া ঠেকাতে গত ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সরকারি-বেসরকারি অফিস ও শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ ছুটি ঘোষণা করে সরকার। পরে এ ছুটির মেয়াদ ১৪ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়। তবে এর পরেও দেখা যাচ্ছে বাজার, সুপারশপ ও দোকানে যাওয়ার নাম করে অনেকেই অহেতুক বাইরে ঘোড়াফেরা করছেন।

তিনি বলেন, সোমবার ফার্মগেটে দুপুর থেকে বিকেল পর্যন্ত অভিযান চালানো হয়। সে সময় ২৫টি গাড়ি চালক ও আরোহীকে দেখা যায় কোনো কারণ ছাড়াই তারা সড়কে ঘুরছেন। সে সময় সবাইকে সতর্ক করাসহ ৮৯ হাজারি ৫০০ টাকা জরিমানা করা হয়। র‌্যাব-২ এর সহায়তায় এ অভিযান চালানো হয়। এ অভিযান অব্যাহত থাকবে।

এমএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে