যেভাবে গ্রেপ্তার হলেন সাহেদ

0
23


যেভাবে গ্রেপ্তার হলেন সাহেদ

গোয়েন্দারা খবর পেয়েছিলেন সাতক্ষীরা দিয়ে ভারতে ঢোকার চেষ্টা করবে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান প্রতারণা জগতের আইডল মো. সাহেদ। এই খবরের ভিত্তিতে দিনরাত অভিযান চালানো।

সাতক্ষীরা সীমান্তে যাওয়ার পথে প্রায় সব গাড়িতে আগের দিন থেকে রাত অবধি তল্লাশি চালানো হয়। একইসঙ্গে সীমান্তরক্ষী বাহিনী বিজিবির পক্ষে সীমান্তে টহল জোরদার করা হয়। পাশাপাশি চলে গোয়েন্দা নজরদারি। সন্দেহজনক মাইক্রোবাস প্রাইভেটকারসহ সব যানবাহনে তল্লাশি চালানো হয়।

সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের ভাষ্য অনুযায়ী, সাতক্ষীরা শহরস্থ কামালনগরের একটি ফ্ল্যাটে এসে থাকতেন সাহেদ। রাতে সেই ফ্ল্যাটে অভিযান চালানো হয়। তবে সেখানে তার সন্ধান মেলেনি। এরপর জেলার বাইরে সীমান্তের দৃষ্টি রাখে আইনশৃঙ্খলাবাহিনী।

তবে রাতভর অভিযান চালানোর পর সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাঁখরা কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদী তীর সীমান্তে অবশেষে ধরা পড়েন সাহেদ। ভোর ৫টা থেকে সাড়ে ৫টার দিকে নদী পেরিয়ে তিনি ভারতে পালিয়ে যাবার চেষ্টা করছিলেন। এ সময় র‌্যাবের হাতে ধরা পড়েন।

এর আগেও একবার একই সীমান্ত দিয়ে সাহেদ ভারতে পালিয়েছিলেন। ধরা পড়ার আগে তিনি র‌্যাবের নাগালের বাইরে যাওয়ার চেষ্টা করেছিলেন। এ সময় তিনি নদী তীরে পড়ে গিয়ে কাদায় মাখামাখি হন।

এনএম



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে