রাজধানীর প্রতি ওয়ার্ডে বিনামূল্যে করোনা টেস্টের দাবি

0
22


রাজধানীর প্রতি ওয়ার্ডে বিনামূল্যে করোনা টেস্টের দাবি

ঢাকা উত্তর-দক্ষিণ সিটি করপোরেশনের প্রতিটা ওয়ার্ডে পুনরায় বিনামূল্যে করোনা ভাইরাস পরীক্ষা চালুর দাবি জানিয়েছে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) ঢাকা কমিটি। মঙ্গলবার (৭ জুলাই) জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত ঢাকা কমিটির আয়োজনে সংক্ষিপ্ত সমাবেশ থেকে এ দাবি করা হয়।

সমাবেশে ঢাকা কমিটির সাধারণ সম্পাদক সাজেদুল হক রুবেলের সভাপতিত্বে বক্তব্য রাখেন ঢাকা কমিটির নেতা মোসলে উদ্দিন, লুনা নূর, মানবেন্দ্র দেব, জাহিদ হোসেন খান, সাদেকুর রহমান শামিম, খান আসাদুজ্জামান মাসুম প্রমুখ।

সমাবেশে থেকে অবিলম্বে ঢাকা উত্তর-দক্ষিণ সিটি করপোরেশনের প্রতিটা ওয়ার্ডে পুনরায় বিনামূল্যে করোনা ভাইরাস টেস্টের দাবি জানান হয়। বক্তারা বলেন, অনেকের আয় কমে যাওয়ার কারণে বাড়িভাড়া পরিশোধ করতে পারছেন না। পাশাপাশি বাসা খালি থাকলেও গ্যাস-পানি-বিদ্যুৎ বিল নিয়মিত পরিশোধ করতে হচ্ছে। ফলে বাড়িওয়ালারা এক ধরনের সংকট মোকাবিলা করছেন।

নেতারা ওয়াসার পানির বিল বাড়ানোর প্রস্তাব বাতিল করা, যেকোনো সময় গ্যাস ও বিদ্যুতের দাম বাড়ানোর বিল বাতিল করাসহ ডেঙ্গু মশা নিধনে দু’সিটি করপোরেশনকে যথাযথ ব্যবস্থা নেবার আহ্বান জানান।

সমাবেশ থেকে এসব দাবি পূরণ না হলে আগামী ১২ জুলাই ঢাকার প্রতিটি থানায় বিক্ষোভ কর্মসূচি এবং ১৯ জুলাই সিটি করপোরেশন প্রাঙ্গণে বিক্ষোভ সমাবেশ শেষে স্মারকলিপির কর্মসূচি ঘোষণা করা হয়।

এমএইচ



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে