রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখাও সিলগালা

0
24


রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখাও সিলগালা

এবার মিরপুরেরটিও সিলগালা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এর আগে হাসপাতালের ভেতরের সব জিনিসপত্র গুনে রাখা হয়েছে।

বুধবার (৮ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে মিরপুর ১২ নম্বরে সেকশনে রিজেন্ট হাসপাতালটি সিলগালা করে দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। এসময় হাসপাতালে কোনও রোগী ছিল না।

সিলগালা শেষে তিনি সাংবাদিকদের বলেন, ‘আমরা গতকাল পর্যন্ত রোগীদের অন্যত্র শিফট করে দিয়েছি। এরপর আজ হাসপাতালটি সিলগালা করা হয়েছে।’

প্রতারণা ও করোনা ভাইরাস টেস্টের নমুনা জাল করার অভিযোগে কোভিড-১৯ ডেডিকেটেড রিজেন্ট হাসপাতালের উত্তরা শাখায় সোমবার (৬ জুলাই) বিকাল থেকে অভিযান চালায় র‌্যাব। এসময় হাসপাতাল ও রিজেন্টের অফিস থেকে বিপুল পরিমাণ করোনা পরীক্ষার জাল সনদ, অননুমোদিত কিট ও ফেলে রাখা নমুনা উদ্ধার করা হয়। আটক করা হয় আট জনকে। এই ঘটনায় ৭ জুলাই রাতে একটি মামলা হয়। মামলায় রিজেন্ট চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজকে আসামি করা হয়েছে।

র‌্যাবের অভিযানে রাজধানীর বেসরকারি রিজেন্ট হাসপাতালে বিভিন্ন অনিয়ম ধরা পড়ায় অবিলম্বে এর কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদফতর। মঙ্গলবার (৭ জুলাই) এক বিজ্ঞপ্তিতে এই নির্দেশের কথা জানান স্বাস্থ্য অধিদফতরের পরিচালক (হাসপাতাল ও ক্লিনিক) ডা. মো. আমিনুল ইসলাম।

পিআর



একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে