৪০০ পরিবারের পাশে “ইউনিটি ব্লাড ডোনেট ফাউন্ডেশন”

0
258

করোনাভাইরাসের সঙ্গে লড়াই করে যাচ্ছে সারাবিশ্ব। বাংলাদেশের মানুষও ভাইরাসের কারণে এখন ঘরবন্দি। দিনমজুররা পড়েছেন বিপাকে। ফুরিয়ে গেছে অনেকের ঘরের খাবার। এমন দুর্দিনে সেই সব দুস্থ মানুষদের সাহায্যে এগিয়ে আসছে সরকার এবং অনেক বেসরকারি প্রতিষ্ঠান। ব্যক্তি উদ্যোগেও চলছে সহায়তা কার্যক্রম।এগিয়ে আসছেন বাংলাদেশের বিভিন্ন সংগঠন।

এগিয়ে এসেছে ইউনিটি ব্লাড ডোনেট ফাউন্ডেশন।

রাজধানীর দক্ষিনখানের বিভিন্ন স্থানে রিকশাচালক সহ জনসাধারনের মাঝে বিনামুল্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লোবস, সাবান বিতরন, জীবানুনাশক ছিটার ইউনিটি ব্লাড ডোনেট ফাউন্ডেশন।

(২-৩এপ্রিল )৪০০ হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে বিনামুল্যে চাল-ডাল-আলু-পেয়াজ-তেল সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য বিতরনের করে ইউনিটি ব্লাড ডোনেট ফাউন্ডেশন।

দেশের বিভিন্ন দূর্যোগপূর্ন সময়ে মানবতার সেবায় নিজেকে উতসর্গ করছে অত্র সংগঠনের এক ঝাঁক তরুন। মানব সেবাই তাদের মূল লক্ষ্য। যেখানেই মানবিক অবক্ষয় সেখানেই ইউনিটি ব্লাড ডোনেট ফাউন্ডেশন।

ইউনিটি ব্লাড ডোনেট ফাউন্ডেশনের উপদেষ্টা সাজ আকবর জানান, “ভবিষৎতেও এই ফাইন্ডেশন আর্ত মানবতার সেবায় এগিয়ে আসবে, তিনি সমাজের বিত্ববানদের প্রতিও অসহায় মানুষদের পশে দাড়াতে আহ্বান জানান”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে