ঘাটাইলে বেহাল রাস্তার উপর উন্নয়নে স্বর্ণপদক পাওয়া চেয়ারম্যানের বিলবোর্ড

0
52

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দিঘলকান্দি ইউপি চেয়ারম্যান মো.নজরুল ইসলাম উন্নয়ন কাজের জন্য পেয়েছেন স্বর্ণপদক। পদক পেয়ে তার ইউনিয়নের বিভিন্ন স্থানে লাগিয়েছেন বিলবোর্ড। এমনি একটি বিলবোর্ড দিয়েছেন উপজেলার শেখ শিমুল বাজারে বেহাল রাস্তার উপর। আর এ বিলবোর্ড নিয়ে চলছে আলোচনা-সমালোচনা ও হাস্যরস।

জানা যায়, ২০১৬-১৭ অর্থবছরে এলজিএসপি কাজের সার্বিক মূল্যায়নে প্রথমে উপজেলা পর্যায় এবং পরে জেলা পর্যায়েও তিনি শ্রেষ্ট চেয়ারম্যান নির্বাচিত হন। বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম চলতি বছর ৪ফেব্রুয়ারি তাকে কাজের স্বীকৃতিসরূপ এ স্বর্ণ পদক প্রদান করে।

এলাকাবাসী জানায়, সামান্য বৃষ্টি হলেই বাজারের এ রাস্তায় পানি জমে চলাচলে অনুপযোগী হয়। আবার তিনি নাকি উন্নয়নের জন্য পেয়েছেন স্বর্ণপদক! নিচে রাস্তার বেহাল দশা উপরে উন্নয়ন পদকের বিলবোর্ড ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। অনলাইন এক্টিভিস্ট জাহান কলি তার ফেসবুকে লিখেছেন, ইচ্ছা আছে ওই স্থানে গিয়ে একটা সেলফি তুলে পোস্ট দেয়ার। মমিন নামের একজন লিখেছেন, দিঘলকান্দি ইউপি চেয়ারম্যান স্বর্ণপদক পেয়েছেন, একবার কল্পনা করেন তো, এমন উন্নত ডিজিটাল রাস্তা না থাকলে তিনি এই বিলবোর্ড কোথায় টাঙ্গাইতেন!

উল্লেখ থাকে যে বিএনপি’র টিকেটে তিনি চেয়ারম্যান নির্বাচিত হলেও জাতীয় নির্বাচনের আগে দল ত্যাগ করে বর্তমানে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত হয়েছেন।

এ বিষয়ে দিঘলকান্দি ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম বলেন, বৃষ্টির পানি জমে রাস্তায় কাদার সৃষ্টি হয়। এতে কি করার আছে। গত বছরও ওই রাস্তা সংস্কার করেছি। প্রতিপক্ষ একটি মহল বিলবোর্ডের ছবি তোলে বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে দিয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে