কালিহাতীতে দিনে-দুপুরে ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ চুরি; প্রশাসনের প্রতি জনমনে ক্ষোভ

0
67

শুভ্র মজুমদার,কালিহাতী প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতী উপজেলা সদরের দক্ষিণ বেতডোবা গ্রামের (খোদ বর্তমান উপজেলা চেয়ারম্যানের গ্রাম) ওয়েল্ডিং ব্যবসায়ী শামছুল হকের বাড়ীতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। অভিনব উপায়ে ৭ ভরি স্বর্ণ ১১ ভরি রৌপ্য নগদ ৮২ হাজার টাকা চুরি গেছে।

উপজেলা সদরের খোদ বর্তমান উপজেলা চেয়ারম্যানের গ্রাম দক্ষিণ বেতডোবায় বুধবার (১৭ জুলাই) সকাল সোয়া ১১ টা থেকে দুপুর সাড়ে ১২ টার মধ্যে ওয়েল্ডিং ব্যবসায়ী শামছুল হকের বাড়ীতে এ দুর্ধর্ষ চুরির ঘটনাটি ঘটে। অভিনব উপায়ে ৭ ভরি স্বর্ণ ১১ ভরি রৌপ্য নগদ ৮২ হাজার টাকা চুরি গেছে।

ওয়েল্ডিং ব্যবসায়ী শামছুল হক জানান, তার স্ত্রী বুধবার (১৭ জুলাই) সকাল সোয়া ১১ টায় দরজা ও গেইটে তালা লাগিয়ে ছেলেকে স্কুল থেকে আনতে যান, দুপুর সাড়ে বারোটায় বাড়ী ফিরে তালা খুলে দেখে গেইট ভিতর থেকে লাগানো। স্ত্রীর ফোন পেয়ে দোকান থেকে বাড়ী এসে দেয়াল টপকে ভিতরে ঢুকে দেখেন দরজা ঘরের মেঝেতে সব কিছু এলোপাথারি পড়ে আছে, আর এতক্ষণেই বুঝতে পারেন তার কষ্টার্জিত মূল্যবান সম্পদ চুরি হয়েছে।

স্থানীয় এক গৃহীনি বলেন, উপজেলা চেয়ারম্যানের পাশের বাড়ীতেই দিনে-দুপুরে চুরি হলে, অন্য গ্রামে কি হবে ? খোঁজ নিয়ে জানা যায়, ওয়েল্ডিং ব্যবসায়ী শামছুল হক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আনছার আলী বিকম মামাতো-ফুফাতো ভাই। সাম্প্রতিক সময়ে একই গ্রামের কালিহাতীÑবড় চওনা সড়কের ৪টি ব্যবসায়িক প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটে। এসকল চুরির ঘটনায় কালিহাতী থানায় একটি সাধারণ ডায়েরীও করা হয়।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোশারফ হোসেন বলেন, ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে। সাম্প্রকিত সময়ে চুরির ঘটনা বাড়লেও আমাদের প্রচেষ্টা অব্যাহত আছে, টহল বৃদ্ধি করা হবে। পাশাপাশি স্থানীয় জনসাধারনদের সচেতন করতে কর্মসূচি বাস্তবায়ন করবো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে