টাঙ্গাইলে কৃষক শ্রমিক জনতালীগের নেতার সন্ধ্যান চেয়ে সংবাদ সম্মেলন

0
11

নিজস্ব প্রতিনিধি : কৃষক শ্রমিক জনতালীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মুক্তিযোদ্ধা ও প্রবীণ আইনজীবি মিঞা মোঃ হাসান আলী রেজার সন্ধ্যান চেয়েছেন কৃষক শ্রমিক জনতালীগ ও তার পরিবার। বুধবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে নিখোঁজ প্রবীন এই নেতাকে ফিরিয়ে দেয়ার দাবি করা হয়। গত ৮ জুলাই সোমবার সন্ধ্যার দিকে হাসান আলী রেজা বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেননি। এ ঘটনায় টাঙ্গাইল মডেল থানায় একটি সাধারন ডায়েরি করা হয়েছে পরিবারের পক্ষ থেকে।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য কৃষক শ্রমিক জনতালীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতিক বলেন, প্রায় ৭৬ বছর বয়সি এই নেতা হঠাৎ নিখোঁজ হওয়ার ঘটনায় দলীয় নেতাকর্মীরা উদ্বিগ্ন হয়ে পড়েছে। সংবাদ সম্মেলনে কান্নায় ভেঙ্গে পড়েন হাসান আলী রেজার পরিবারের সদস্যরা।

তারা দ্রুত হাসান আলী রেজাকে ফিরে পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। ছেলে রাশেদুল হাসান টিটু দাবি করেন, স্থানীয় একটি সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় তার বাবা হেলমেট ও রেইনকোর্ট পরিহিত এক যুবকের মোটরসাইকেলের পিছনের চড়ে যাচ্ছেন। তার পর থেকে আর তাকে খুজে পাওয়া যাচ্ছে না।

সংবাদ সম্মেলনে জেলা কৃষক শ্রমিক জনতালীগের সাবেক সভাপতি এএইচএম আব্দুল হাই, নিখোঁজ হাসান আলী রেজার স্ত্রী রাবেয়া হাসান, মেয়ে মাহমুদা হাসান মিতুসহ জেলা কৃষক শ্রমিক জনতালীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে