টাঙ্গাইলে পৌরসভা কর্মকর্তা-কর্মচারীদের কর্ম-বিরতি ও অবস্থান কর্মসূচি

0
49

নিজস্ব প্রতিনিধি: সরকারি কোষাগার থেকে পৌর কর্মকার্তা ও কর্মচারীদের বেতন ভাতা প্রাপ্তি, পেনশন প্রথা চালু এবং জনপ্রতিনিধিদের সম্মানী ভাতা প্রধানের দাবীতে টাঙ্গাইলে পৌরসভা কর্মকর্তা-কর্মচারীদের কর্ম-বিরতি ও অবস্থান কর্মসূচি পলন করেছে।

কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে কর্মবিরতি পালন করে তারা।

জেলা পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি শিব্বির আহমেদ আজমীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সিনিয়র সভাপতি শাহনেওয়াজ পারভীন, সহ-সভাপতি শওকত হোসেন, জেলা সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান খান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোতালেবসহ জেলার ১১ টি পৌরসভার বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরাবৃন্দ।

কর্মকর্তা কর্মচারিরা বক্তব্যে বলেন, স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রণালয়ের অধীনে কর্মকর্তা কর্মচারীরা সরকারি রাজস্ব তহবিল থেকে বেতন-ভাতা পেনশনসহ অন্যান্য সুবিধা ভোগ করছেন। অথচ একই মন্ত্রণালয়ের অধীনে পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা পৌরসভা থেকে বেতন-ভাতা উত্তোলন করেন। বিন্তু পৌরসভার পযাপ্ত তহবিল না থাকায় কর্মচারীদের বেতনসহ অন্যান্য সুবিধাদি নিয়মিত পাচ্ছে না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে