ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ওসি টাঙ্গাইলের বাসাইল থানার তুহীন আলী

0
58

নিউজ টাঙ্গাইল ডেস্ক : আইন-শৃঙ্খলা রক্ষায় সামগ্রিক কর্মকা- দায়িত্বশীলতার সাথে পালনের স্বীকৃতি স্বরূপ ২০১৯ সালের ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন এসএম তুহীন আলী। তুহীন আলী টাঙ্গাইলের বাসাইল থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন। গত ১১ জুলাই ঢাকা রেঞ্জ ডিআইজির কার্যালয়ে এক অনারম্বর আয়োজনের মধ্যদিয়ে তার দায়িত্বশীল পুলিশিং কর্মকা-ের এ স্বীকৃতি প্রদান করা হয়।

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান শ্রেষ্ঠ ওসি নির্বাচিত এসএম তুহীন আলীর হাতে পুরস্কার তুলে দেন।

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান শ্রেষ্ঠ ওসি নির্বাচিত এসএম তুহীন আলীর হাতে পুরস্কার তুলে দেন। এসময় ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আসাদুজ্জামান মিয়া, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

তুহীন আলী ওসি হিসেবে প্রথমে ২০১৭ সালের শেষের দিকে টাঙ্গাইলের সখীপুর থানায় যোগদান করেন। এরপর তিনি ২০১৮ সালের ৭ নভেম্বর জেলার বাসাইল থানায় যোগদান করেন। যোগদানের পর থেকে তিনি উপজেলায় মাদক নিরসন, শিশু নির্যাতন ও বাল্যবিবাহ রোধসহ সামগ্রিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে ব্যাপক ভূমিকা পালন করছেন।

তুহীন আলী ১৯৭৭ সালে গোপালগঞ্জ সদর উপজেলার এক সম্ভান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তিনি বীর মুক্তিযোদ্ধা সিকদার হাসান আলী ও মিসেস মনোয়ারা বেগমের পুত্র। সফল শিক্ষা জীবন শেষে তিনি ২০০১ সালে বাংলাদেশ পুলিশের এসআই পদে যোগদান করেন।

কাজের স্বীকৃতি স্বরূপ পুরস্কার পেলে কাজের গতি আরও বেড়ে যায়। এই স্বীকৃতি ধরে রেখে বাসাইল থানার অফিসার ইনচার্জ হিসেবে আমার দায়িত্ব যথাযথভাবে পালন করে সামগ্রিক পুুলিশিং কর্মকা- অব্যাহত রাখবো। এমনই অনুভূতি ব্যক্ত করেন এসএম তুহীন আলী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে