মাদক ও জঙ্গিকে জিরো টলারেন্সের ঘোষণা টাঙ্গাইল মডেল থানার নবাগত ওসির

0
26

নিজস্ব প্রতিনিধি : মাদক, জঙ্গী, সন্ত্রাস ও ইভটিজিংকে জিরো টলারেন্স ঘোষণা করেছেন টাঙ্গাইল মডেল থানার নবাগত ওসি মীর মোশারফ হোসেন। একান্তে সাক্ষাতকালে তিনি এসব কথা বলেন। গত বৃহস্পতিবার তিনি টাঙ্গাইল মডেল থানায় যোগদান করেন। এর আগে কালিহাতী থানায় কর্মরত ছিলেন তিনি।

ওসি মীর মোশারফ হোসেন বলেন, আমি পুলিশে যোগদানের পর থেকে মাদক, জঙ্গি, সন্ত্রাস, ইভটিজিংকে জিরো টলারেন্স ঘোষণা করে ও বাল্য বিয়ে প্রতিরোধে কাজ করে যাচ্ছি। আমার কাছে প্রতিটি মানুষই আপনজন তবে অপরাধীরা পার পাবে না। আমার অফিসে একজন ধনী প্রভাবশালী ব্যক্তি আসলে যে সম্মান পাবে, ঠিক তেমনি দিন মজুর রিক্সা চালক আসলেও ঠিক একই সম্মান পাবে। মানুষের সেবা করাই আমার মূল লক্ষ্য।

তিনি জামালপুরের সরকারি আশেক মাহমুদ কলেজ থেকে শিক্ষা জীবন শেষ করে ১৯৯৩ সালে টাঙ্গাইলের মির্জাপুর থানায় উপ-পুলিশ পরিদর্শক (এসআই) হিসেবে যোগদান করেন। এরপর বাসাইল, কালিহাতী, সদর থানায় কর্মরত ছিলেন। ২০০৯ সালে অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে কিশোরগঞ্জের সদর থানায় যোগদান করেন। ২০১৭ সালে টাঙ্গাইলের কালিহাতী থানায় যোগদান করেন। সর্বশেষ ১৮ জুলাই বৃহস্পতিবার টাঙ্গাইল সদর থানায় যোগদান করেন।

মীর মোশারফ হোসেন জামালপুর সদর উপজেলার সাবেক স্বাস্থ্যকর্মকর্তা মৃত আব্দুল হক সরকারের ছেলে। মীর মোশারফ হোসেন এক ছেলে ও এক মেয়ের জনক।

উল্লেখ্য তিনি কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) থাকাকালীন অবস্থায় ওই উপজেলাকে সন্ত্রাস, মাদক, জঙ্গী, বাল্য বিবাহ প্রতিরোধে অগ্রণী ভূমিকা পালন করেছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে