সখীপুরে দুই ডেঙ্গু রোগী সনাক্ত

0
20

নিউজ টাঙ্গাইল ডেস্ক: সখীপু‌রে ডেঙ্গু আক্রান্ত হ‌য়ে দুই রোগী উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে চি‌কিৎসা নি‌য়ে‌ছেন। এ‌দের ম‌ধ্যে একজন‌কে ঢাকা পাঠা‌নো হ‌য়েছে এবং কামরুল হাসান রানা (২৭) না‌মের অপর রোগী‌কে উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি রে‌খে চি‌কিৎসা দেওয়া হ‌চ্ছে।

কামরুল সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেনেটারী ইন্সপেক্টর। তি‌নি বর্তমানে ডেপুটেশনে সখীপুর পৌরসভায় কর্মরত রয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবা‌সিক মে‌ডি‌কেল অ‌ফিসার ডা. শা‌হিনুর আলম ব‌লেন, কামরুল না‌মের ওই রোগী আজ সন্ধ্যায় হাসপাতা‌লে এ‌লে পরীক্ষায় তার ডেঙ্গু আক্রা‌ন্তের বিষয়টি ধরা প‌ড়ে। ওই হাসপাতা‌লের চি‌কিৎসক মাসুদ রানার বরাত দি‌য়ে তি‌নি আ‌রো জানান, দুপু‌রেও এক রোগীর ডেঙ্গু সনাক্ত করা হয়। ত‌বে তি‌নি উন্নত চি‌কিৎসার জ‌ন্যে ঢাকা চ‌লে গে‌ছেন।ৎ

ডা. শা‌হিনুর আলম উপজেলাবাসীকে অভয় দি‌য়ে ব‌লেন, আমা‌দের হাসপাতা‌লেই ডেঙ্গু রো‌গের চি‌কিৎসা দেওয়া হয়। তাই তি‌নি সকল‌কে স‌চেনতন থাক‌তে ব‌লেন এবং জ্বর হ‌লেই চি‌ন্তিত না হ‌য়ে চি‌কিৎস‌কের পরামর্শ নি‌তে ব‌লেন।

চিকিৎসারত কামরুল হাসান রানা জানান, তিনি গত ১৭ জুলাই থেকে ২১ জুলাই পর্যন্ত ঢাকায় ছিলেন। সেখানেই এডিস মশার কামড়ে এ রোগে আক্রান্ত হওয়ারও আশঙ্কা প্রকাশ করেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে