টাঙ্গাইলে অপহৃত কলেজ ছাত্রী উদ্ধার; ৩ অপহরণকারী গ্রেফতার

0
16

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুরে অপহৃত এক কলেজ ছাত্রীকে (১৬) উদ্ধার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। এ সময় তিন অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব।

রোববার রাতে ওই কলেজ ছাত্রীকে উদ্ধার ও তাদেরকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ওই কলেজ ছাত্রী মির্জাপুরের সরকারি ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার গন্ধর্ব্যপাড়ার রহিছ উদ্দিনের ছেলে জাহিদুল ইসলাম (১৯), একই গ্রামের আবুল কাশেমের ছেলে সিয়াম মিয়া (১৮), সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার পিপল বাড়ীয়া গ্রামের লিটন মিয়ার ছেলে আশিক (১৬)।

র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার শফিকুর রহমান প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, গত ২৫ আগস্ট রোববার সকাল পৌঁনে ১১টার দিকে এক কলেজ ছাত্রী অপহরণের অভিযোগ করা হয়। অপহৃতার মা বাদি হয়ে অভিযোগ করে যে, তার কলেজ পড়ুয়া মেয়েকে সকালে অপহরণকারীরা অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে এবং ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করছে। অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদস্যরা বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে মির্জাপুর উপজেলার গোড়াই গন্ধর্ব্যপাড়া থেকে একটি বাসা থেকে অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার করে। এ সময় অপহরণের সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, অপহৃত কলেজছাত্রীটিকে পরিবারের কাছে ফেরত দেয়া হয়েছে। অপহরণকারীদের বিরুদ্ধে মির্জাপুর থানায় ওই ছাত্রীর মা বাদি হয়ে একটি অপহরণ মামলা দায়ের করেছে। এ ছাড়া পলাতক বাকি আসামীদের গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে বলে তিনি জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে