বাসাইলে নদীতে ডুবে কলেজছাত্র নিখোঁজ

0
137

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের বাসাইলে ঝিনাই নদীতে ডুবে হৃদয় মিয়া ওরফে তুষার (১৭) নামের এক কলেজছাত্র নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুর দেড়টার দিকে উপজেলার ভৈরপাড়া এলাকার ঝিনাই নদীতে গোসল করতে গিয়ে ডুবে সে নিখোঁজ হয়। তুষার মির্জাপুর উপজেলার পাইকপাড়া এলাকার আনোয়ার মিয়ার ছেলে। সে মির্জাপুরের একটি কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানান, তুষার তার নানা উপজেলার ভৈরপাড়ার আব্দুল আজিজের বাড়িতে বেড়াতে আসে। পরে তার আরও দুই বন্ধুর সঙ্গে বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে ঝিনাই নদীতে গোসল করতে যায়। গোসলের একপর্যায়ে তুষার পানিতে ডুবে যায়। তার বন্ধুরা বাড়িতে ফিরে তুষারের বিষয়টি জানায়নি। পরে বিকেলে ওই দুই বন্ধুকে তুষারের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করলে পানিতে ডুবে যাওয়ার বিষয়টি জানায়। এরপর বিকেলে তার স্বজনরা ৯৯৯-এ ফোন দিয়ে বিষয়টি জানালে স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছায়। পরে টাঙ্গাইল থেকে ডুবুরি দল এসে রাত ১১টা পর্যন্ত উদ্ধার তৎপরতা চালিয়েও তাকে উদ্ধার করতে পারেনি।

নিহতের নানা আব্দুল আজিজ বলেন, তুষার ঈদের দিন বেড়াতে এসেছিল। পরে বৃহস্পতিবার দুপুরে বন্ধুদের সঙ্গে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। এখনও তাকে পাওয়া যায়নি। এখন উদ্ধার কাজ বন্ধ রয়েছে। এঘটনায় বাসাইল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার ম্যান আখতারুজ্জামান বলেন, ‘ফোন পেয়ে ডুবুরি দল নিয়ে ঘটনাস্থলে পৌঁছাই। নদীতে ব্যাপক স্রোত থাকার কারণে উদ্ধার তৎপরতা চালাতে কিছুটা সমস্যা হয়েছে। পরে রাত ১১টা পর্যন্ত চেষ্টা চালিয়েও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে