সখীপুরে বিশ্ব আদিবাসী দিবস পালন

0
59

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের সখীপুরে বিশ্ব আদিবাসী দিবস উপলক্ষে আলোচনাসভা ও উপজেলা বর্মণ ছাত্র পরিষদের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় উপজেলার মহানন্দপুর নাট মন্দিরে উপজেলা বর্মণ ছাত্র পরিষদ এ অনুষ্ঠানের আয়োজন করে। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা বর্মণ ছাত্র পরিষদের সভাপতি সজিব বর্মণ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য উপস্থাপন করেন বিশিষ্ট চর্যাপদ গবেষক, সরকারি সা’দত কলেজের অধ্যক্ষ অধ্যাপক আলীম মাহমুদ।

এছাড়াও বর্মণ ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি পবিত্র বর্মণ, সাধারণ সম্পাদক সুলতা বর্মণ, কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারিকুল ইসলাম, ওই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য জয়নাল আবেদীন, উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি রবীন্দ্র বর্মণ, উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সদস্য আশীষ কুমার বর্মণ, উপজেলা বর্মণ ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক অসীম বর্মণ প্রমুখ।

বিশ্ব আদিবাসী দিবসের আলোচনার পর দুপুরে উপজেলা বর্মণ ছাত্র পরিষদের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সর্ব সম্মতভাবে কৃষ্ণ বর্মণকে সভাপতি ও জয়ন্তা বর্মণকে সাধারণ সম্পাদক করে একটি নতুন কমিটি গঠন করা হয়। শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে