সখীপুরে মুক্তিযোদ্ধার হামলায় প্রতিবন্ধী নারী আহত

0
57

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে মুক্তিযোদ্ধার হামলায় শারিরীক প্রতিবন্ধী এক নারী গুরুতর আহত হয়েছেন। উপজেলার কীর্ত্তণখোলা জোড়ার পাড় গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত প্রতিবন্ধী নারী শাহিনুর আক্তারকে (৩০) উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই প্রতিবন্ধী নারী বাদী হয়ে মুক্তিযোদ্ধা আকবর আলীসহ তিন জনের বিরুদ্ধে সখীপুর থানায় অভিযোগ করেছেন।

এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার কীর্ত্তণখোলা জোড়ার পাড় গ্রামে প্রতিবন্ধী ওই নারীর বসত ঘর ঘেঁষে মুক্তিযোদ্ধা আকবর আলীর বেশ কয়েকটি বড় গাছ রয়েছে। গত কয়েকদিন আগে ঝড়ে ওই গাছের ডালপালা ঘরের উপর পরে চালার বেশ ক্ষতি হয়।

গত বৃহস্পতিবার এ নিয়ে দু-পক্ষের তর্ক-বির্তকের এক পর্যায়ে মুক্তিযোদ্ধা আকবর আলী তার লোকজন নিয়ে প্রতিবন্ধী ওই নারী উপর হামলা চালায়। হামলায় প্রতিবন্ধী নারী শাহিনুর আক্তার গুরুতর আহত হলে ওইদিনই তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ বিষয়ে জানতে চাইলে মুক্তিযোদ্ধা আকবর আলী বলেন, কোন হামলার ঘটনা ঘটেনি। আমাকে সমাজে হেয় করার জন্য প্রতিবন্ধী ওই নারী থানায় গিয়ে মিথ্যে মামলা করেছেন।

সখীপুর থানার এএসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবদুল আলীম বলেন, হামলার ঘটনায় প্রতিবন্ধী নারী অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে