কালিহাতীতে প্রধানমন্ত্রীর ৭৩ তম জন্মদিন পালিত

0
62

শুভ্র মজুমদার, কালিহাতী প্রতিনিধি ঃ ২৮ সেপ্টেম্বর রোজ শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন। এ উপলক্ষে টাঙ্গাইলের কালিহাতী উপজেলা সদর শফি চত্বরে সকাল ৯ টায় আলোচনা সভার আয়োজন করা হয়।

জানা যায়, উক্ত অনুষ্ঠানে বঙ্গবন্ধু কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনের নানাবিধ চড়াই-উতরাই পেরিয়ে এগিয়ে চলা, তার পিতার স্বপ্নের বাংলাদেশ নতুন করে বিনির্মানে দৃঢ় প্রত্যয়ের সাথে প্রতিটি পদক্ষেপে পথচলা ও এগিয়ে যাওয়ার সব কিছুই এখানে কিভাবে এক এক করে দৃপ্ত পায়ে এগিয়ে চলে আজকের এই অবস্থানে উঠে এসেছেন। এর সবকিছুই আলোচনায় উঠে আসে।

নেত্রীবৃন্দরা বলেন, তাঁর রয়েছে বর্ণাঢ্য রাজনৈতিক জীবন। তার নেতৃত্বে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ হিসাবে যাতে করে বাংলাদেশ পরিনত হয়। যাতে করে বিশ্বের সাথে তাল মিলিয়ে নতুন আলোক বর্তিকা সৃষ্টি করতে পারে। সে জন্য বাঙালির স্বপ্ন স্বারথি উন্নয়নের রূপকার জাতির জনক বঙ্গবন্ধুর কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনের বিভিন্ন পর্যায়ের তথ্য সবার সামনে তুলে ধরা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল ০৪ কালিহাতী আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ হাছান ইমাম খান সোহেল হাজারী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালিহাতী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ আনছার আলী (বি. কম), আরও উপস্থিত ছিলেন কালিহাতী উপজেলা ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও দশকিয়া ইউ পি চেয়ারম্যান এম. এ. মালেক ভ্ইূয়া, পারখী ইউ পি চেয়ারম্যান মোঃ লিয়াকত তালুকদার, কালিহাতী পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক তালুকদার, উপজেলা সৈনিক লীগের আহ্বায়ক মিন্টু সরকার, উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ আসলাম সিদ্দিকী, মোঃ শফিকুল ইসলাম শফি সহ অঙ্গসংগঠনের আরো অনেক নেতৃবৃন্দ।

এ সময় আলোচনা শেষে দোয়া, বর্ণাঢ্য র‌্যালী, কেক কাটা ও মিষ্টি বিতরনের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠানটি সমাপ্ত করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে