টাঙ্গাইলে প্রবাসী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

0
36

নিজস্ব প্রতিনিধি :  টাঙ্গাইলের ঘাটাইলে প্রবাসী মোশারফ মিয়ার হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে স্কুল শিক্ষার্থী ও এলাকাবাসী। শুক্রবার দুপুরে উপজেলার দিঘর ইউনিয়নের মাইদারচালা বাজারে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন,ঘাটাইল আসনের সংসদ সদস্য আলহাজ্ব আতাউর রহমান খান,দিগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন,দিঘলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম।

এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন, শহিদুল ইসলাম, আল আমিন হোসেন, নজরুল ইসলাম, ডাঃ গিয়াস উদ্দিন এবং নিহত মোশারফ মিয়ার বাবা সেকান্দর আলী ও মাতা ময়ফল বেগম।

এসময় এলাকাবাসী নিহত মোশারফের লাশ উদ্ধারসহ আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানান।

উল্লেখ্য,গত ৪আগষ্ট ঘাটাইলের কদমতলী গরুর হাট থেকে ফেরার পথে রাত ৯টার দিকে নিখোঁজ হয় প্রবাসী মোশারফ। পরে দিন তার পরিবার ঘাটাইল থানায় জিডি করলে পুলিশ তার কললিস্টের সূত্র ধরে প্রতিবেশি সৌদি প্রবাসী ইসমাইল হোসেনের স্ত্রী ও কালিহাতী উপজেলার বীর বাসিন্ধা গ্রামের মৃত মেসের আলী মন্ডলের মেয়ে নাসিমাকে গত ১৬ আগষ্টরাতে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিনের পরকিয়ার কথা স্বীকার করে। স্বীকারোক্তিতে বলেন গত ৪ আগস্ট মোশারফের সাথে দেখা ও ভাই আখতারের পরিকল্পনায় ও সহায়তায় কালিহাতী উপজেলার বীরবাসিন্দা এলাকায় খুন করে ওই গ্রামের গজারিয়া বিলে বাঁশের সাথে বেঁদে ডুবিয়ে রাখে। পরে নাসিমাকে গত ১৭ আগস্ট আদালতে প্রেরণ করে কালিহাতী থানা পুলিশ।

নিহত মোশারফ মিয়ার লাশ এখনো উদ্ধার ও মামলার অন্যতম আসামী আখতারকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে