টাঙ্গাইলে স্ত্রী হ’ত্যার অভিযোগে স্বামীসহ আটক ৩

0
24

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতীতে পারিবারিক কলহের জের ধরে স্বামীর হাতে রেহেনা খাতুন নামের এক গৃহবধুকে হ’ত্যার অভিযোগ উঠেছে। হ’ত্যার অভিযোগে স্বামীসহ তিনজনতে আটক করেছে কালিহাতী থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের বেলটিয়া গ্রামে।

আটককৃতরা হলেন নিহত স্বামী আবু বক্কর সিদ্দিক (২৭), তার বড় ভাই ইউসুফ আলী(৩০) ও ছোট ভাই আল আমিন(২২)। নিহত রেহেনা খাতুন সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার বরধুলচর গ্রামের জহুর উদ্দিন মন্ডলের মেয়ে।

জানাযায়, প্রায় ১০বছর আগে সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার বরধুলচর গ্রামের জহুর উদ্দিন মেয়ে রেহেনা খাতুন সাথে কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের বেলটিয়া গ্রামের সামান আলীর ছেলে আবু বক্করের বিয়ে হয়। তাদের ঘরে ৭বছরের একটি কন্যা সন্তান ও ৭ মাসের একটি পুত্র সন্তান রয়েছে। বিয়ের পর থেকে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া লেগেই থাকতো। এরই ধারাবাহিকতায় শনিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লাগে। ঝগড়ার এক পর্যায়ে স্বামী আবু বক্কর স্ত্রী রেহেনার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে গুরুত্বর জখম করে। আহত অবস্থায় রবিবার দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা দেন।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ হাসান আল মামুন জানান, স্বামী স্ত্রীর পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আগামীকাল সোমবার ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে এবং এ ঘটনায় জড়িত স্বামীসহ ৩ জনকে আটক করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে