মির্জাপুরে আরএফএল’র গোডাউনে আগুন

0
3

মির্জাপুর প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে একটি আরএফএল এর গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার রাত সাড়ে ১২ টার দিকে পৌর সদরের পুষ্টকামুরী গ্রামের মো. জামাল উদ্দিন মিয়ার বাড়িতে ভাড়া দেয়া গোডাউনে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে ৬০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে বলে দাবি করেছে মালিকপক্ষ।

স্থানীয়রা জানান, মাঝ রাতে ঐ গোডাউনে আগুনের সুত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই পুরো গোডাউনে আগুন ছড়িয়ে যায় এবং সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

গোডাউন ও মির্জাপুর বাজারের ব্যবসায়ী মাতৃ বাসনালয় এন্ড গিফট কর্ণারের মালিক নীল কমল দে (নদীর) বলেন আমার গোডাউনে থাকা প্রায় ৬০ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। গত বৃহস্পতিবারও ৩ লাখ টাকার মালামাল ক্রয় করে গোডাউনে রাখা হয়েছিলো বলেও তিনি উল্লেখ করেন।

মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. আশরাফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত বলে তিনি নিশ্চিত করেন।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে