টাঙ্গাইলে যাত্রীদের চোখ বেঁধে রাতভর ডাকাতি!

0
169

মির্জাপুর প্রতিনিধি : বাস ছিনতাই করে ডাকাত দলের সদস্যরা স্টাফ সেজে যাত্রী উঠিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে রাতভর ডাকাতি করেছে বলে জানা গেছে। শুক্রবার মধ্যরাত থেকে ভোর রাত পর্যন্ত ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বিভিন্ন স্থানে বাস গাড়িটি ব্রেক করে যাত্রী উঠিয়ে নাটকীয়ভাবে ডাকাতি চলে। খবর পেয়ে শনিবার সকালে উপজেলার দেওহাটা বাইপাস এলাকা থেকে বাসটি উদ্ধার করে থানা পুলিশ। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলেও জানা যায়।

বাস ড্রাইভার শ্যামল জানান, “শিশির” নামক ঢাকা মেট্রো-ব ১৫-২৪৯৮ বাসটি রাতে ট্রিপ শেষে গাজীপুর পেয়ারা বাগান এলাকায় রেখে তিনি ঘুমাতে যান। সে সময় প্রতিদিনের মতো বাসে ৩ জন স্টাফ ঘুমিয়ে ছিলো। রাত ৩ টার দিকে স্টাফদের অস্ত্রের মুখে জিম্মি করে তাদের হাত, পা বেঁধে বাসটি ছিনতাই করে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বিভিন্ন স্থানে ব্রেক করে যাত্রী উঠিয়ে ডাকাতি চালায় ডাকাত দলের সদস্যরা।

ভুক্তভোগী বাসযাত্রী টিপু সুলতান জানান, তিনি টাঙ্গাইলের ধনবাড়িতে চাকরি করেন। অফিসে যাওয়ার জন্য ভোর পৌনে ৬ টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের শুভূল্যা বাসস্ট্যান্ড থেকে বাসে উঠেন তিনি। কিন্তু বাসে উঠা মাত্রই ডাকাত দল তাকে চড়-থাপ্পর মেরে চোখ বেঁধে ফেলে। কিছু বুঝে উঠার আগেই তার কাছে থাকা দুটি এন্ড্রোয়েড মোবাইল ফোন, নগদ ২ হাজার টাকা ও বিকাশ একাউন্টে থাকা ১০ হাজার নিয়ে নেয় ডাকাত দল। সে সময় বাসে বেশ কয়েকজন যাত্রী চোখ বাঁধা অবস্থায় ছিলো বলে জানায় সে। এরপর ভোর সকালের দিকে বাসের সবাইকে চোখ বাঁধা অবস্থায় রেখে চলে যায় ডাকাত দল।

এ ঘটনায় থানায় কেউ কোনো ধরণের অভিযোগ করেনি। তবে গাজীপুর এলাকা থেকে ঘটনাটির সুত্রপাত বিধায় জয়দেবপুর থানা কর্তৃপক্ষ এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে এবং তাদের সাথে মির্জাপুর থানা পুলিশ এ বিষয়ে যোগাযোগ করছে বলে এমনটিই জানান থানা অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে