কালিহাতীতে দৈনিক আলোকিত সকাল পত্রিকার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
55

কালিহাতী প্রতিনিধি : ঢাকা থেকে প্রকাশিত বহুল আলোচিত জাতীয় দৈনিক আলোকিত সকাল পত্রিকার ২য় তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে উপজেলা কনফারেন্স হলরুমে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দৈনিক আলোকিত সকাল পত্রিকার কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি সোহেল রানার সভাপতিত্বে কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনছার আলী বি.কম, উপজেলা নির্বাহী অফিসার শামীম আরা নিপা, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমান, কালিহাতী থানার অফিসার ইনচার্জ হাসান আল মামুন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দেওয়ান খাইরুন নাহার, কালিহাতী প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ আলম ও সাবেক সাধারন সম্পাদক কামরুল হাসান, উপজেলা সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভাপতি সাব্বির আহম্মেদ আব্বাসী, প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি মীর আনোয়ার হোসেন, সাবেক কার্যকরী সদস্য আবুল কালাম আজাদ, সাবেক কোষাধ্যক্ষ মনির হোসেন ও কার্যকরী সদস্য জাহাঙ্গীর আলম ও সোলায়মান খান,সদস্য শুভ্র মজুমদারসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানবৃন্দ।

উপস্থিত সকলেই দৈনিক আলোকিত সকাল পত্রিকার সফলতা কামনা করে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে এগিয়ে যাওয়ার আহব্বান জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে