ঘাটাইলে বৃদ্ধ সোবহান হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

0
21

ঘাটাইল প্রতিনিধিঃটাঙ্গাইলের ঘাটাইলে বৃদ্ধ আব্দুস সোবহান হত্যার বিচার এবং হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসুচি পালন করেছে এলাকাবাসী। গতকাল সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধন কর্মসুচি পালন করা হয়।

পরে এলাকাবাসী নারী পুরুষ শহরে বিক্ষোভ মিছিল করে। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে বক্তারা আসামীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানান।

উপজেলার কান্দুলিয়া উত্তরপাড়া গ্রামের হায়দার, সোলেমান, হাবিব গংরা কাঠ ব্যবসায়ীর কাছে বাড়ির কিছু গাছ বিক্রি করে। প্রতিবেশী ছাত্তার কাঠ ব্যবসায়ীদের কাছ থেকে কিছু লাকড়ি ক্রয় করে। ক্রয়কৃত লাকড়ি আনতে গেলে ছাত্তার ও হায়দারদের মধ্যে ঝগড়া বাধে। এতে উভয় পক্ষের মধ্যে মারামারি হয়। এ অবস্থায় গত ৩ অক্টোবর সন্ধ্যায় ছাত্তারের ভাই সোবহান মারামারি ফেরাতে গেলে তারা তাকেও মারধর করে।

মারামারির এক পর্যায়ে ঘটনাস্থলেই সোবহান জ্ঞান হারায়। পরে তাকে দ্রুত ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে সোবহানের স্ত্রী সোনা ভানু বাদি হয়ে সাত জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামী করে ঘাটাইল একটি হত্যা মামলা দায়ের করেন।

আসামীরা হলেন,কান্দুলিয়া উত্তরপাড়া গ্রামের মো.হায়দর আলীর ছেলে মো.ফজলুল হক ফজলু (২৮),মো.হবিবর রহমান হবির ছেলে মো.বিরাজ (২৭),মৃত আ:রশিদের ছেলে মো.হবিবর রহমান হবি (৫০),মৃত আ:রশিদের ছেলে মো.হায়দর আলী (৫৩),মৃত আ:রশিদের ছেলে সোলায়মন (৪৫),মো.হায়দর আলীর ছেলে মো.ফেরদৌস (২১), নাগবাড়ী গ্রামের মৃত আ:রশিদের ছেলে মো.হযরত আলী (৫৫) ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে