টাঙ্গাইলে গরু চোর সিন্ডিকেটের প্রধান গরুসহ গ্রেপ্তার

0
53

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী গ্রাম থেকে মঙ্গলবার (১অক্টোবর)সকালে গরু চোর সিন্ডিকেটের প্রধান আব্দু্ল আলীমকে দু’টি গরুসহ আটক করা হয়েছে। স্থানীয় লোকজন তাকে গরুসহ আটক করে পুলিশে খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় আলীম ও তার শ্যালক জাকিরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কষ্টাপাড়া গ্রামের হবি মিয়ার দু’টি গরু সোমবার দিবাগত রাতের কোন এক সময় নিজ বাড়ি থেকে চুরি যায়। গরু চুরি যাওয়ার ঘটনায় গোবিন্দাসী গ্রামের আবু তালুকদারের ছেলে আলীমকে সন্দেহ হলে স্থানীয় লোকজন তার বাড়ি ঘেরাও করে। পরে আলীমের বাড়ি থেকে গরু দু’টি উদ্ধার করা হয়। এ সময় লোকজন আলীমকে আটক করে রেখে পুলিশে খবর দেয়। তবে কৌশলে পালিয়ে যায় আলীমের শ্যালক জাকির। পরে পুলিশ আলীমকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় আলীম ও তার শ্যালক জাকিরের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয়দের অভিযোগ আলীম ও তার শ্যালক জাকির দীর্ঘদিন ধরে পুলিশের চোঁখ ফাঁকি দিয়ে গরু ব্যবসার নামে গরু চুরি করে তা বিভিন্ন হাটে বিক্রি করে আসছিলো। কিন্তু প্রমানের অভাবে কেউ কিছু বলার সাহস পায়নি। আজ হাতেনাতে ধরা পড়াতে তা প্রমান হলো।

এ বিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো.রাশিদুল ইসলাম বলেন, আলীম ও তার শ্যালকসহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জাকিরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে