টাঙ্গাইলে বিল থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার

0
10

মির্জাপুর প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়নের আলুয়া বিল থেকে আজগানা পূর্বপাড়া গ্রামের মো. আলাল মিয়ার স্ত্রী সুফিয়া বেগমের (৫০) মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ৬ টার দিকে স্বজনরা আলুয়া বিল থেকে মরদেহ উদ্ধার করে। পরিবারের লোকজন অভিযোগ করে বলেন, এটি পরিকল্পিত হত্যাকান্ড। গত ১৩ সেপ্টেম্বর রোববার ভোর রাতে সুফিয়া বেগম নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়।

নিহতের বাম হাতে ধারালো অস্ত্রের আঘাত ও বিভিন্ন স্থানে ক্ষতের চিহ্ন রয়েছে বলে নিশ্চিত করেছেন পুলিশ ও পরিবারের সদস্যরা। তবে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করে বলছেন এটি হত্যাকান্ড।

নিহতের স্বামী আলাউদ্দিন জানান, ১৩ অক্টোবর ভোর রাতে ঘুম থেকে উঠে দেখেন তার স্ত্রী ঘরে নেই। সকাল হলেও তার স্ত্রী আর ঘরে ফিরেনা। পরে দুপুরের পর থানায় গিয়ে একটি সাধারণ ডায়েরী করেন তিনি। তার স্ত্রীকে নির্মমভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি।

নিহত বৃদ্ধার বড় ছেলে শরীফ বলেন, তার মাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচা মিনহাজ উদ্দিন ও তার পরিবার এই হত্যাকান্ডে সাথে জড়িত থাকতে পারে বলে জোর দাবি করেন তিনি। এ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন নিহতের স্বজন ও এলাকাবাসী।

মির্জাপুর থানা অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান জানান, বৃদ্ধার মরদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে