ধনবাড়ীতে অপসংস্কৃতি ও দুর্নীতির বিরুদ্ধে ভূমিহীনদের সাংস্কৃতিক পদযাত্রা

0
96

ধনবাড়ী প্রতিনিধি ঃ টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা ভূমিহীন সমিতির আয়োজনে ও ‘নিজেরা করি’র পরিচালনায় অপসংস্কৃতি ও দুর্নীতির বিরুদ্ধে ২ দিনব্যাপি সাংস্কৃতিক পদযাত্রা শুরু হয়েছে। গতকাল বুধবার সকাল ১১ টায় ধনবাড়ী নওয়াব ইনস্টিটিউশন মাঠ থেকে এ পদযাত্রা শুরু হয়। ধনবাড়ী উপজেলা ভূমিহীন সমিতির সভাপতি কছিম উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধনবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ ফরিদ।

পদযাত্রা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নিজেরা করি সংস্থার কেন্দ্রী সমন্নয়ক রঞ্জন কোচ, ধনবাড়ী প্রেসক্লাব সম্পাদক আনছার আলী, উপজেলা ভূমিহীন সমিতির সাধারণ সম্পাদক শামছুল হক, পদযাত্রা উপ-কমিটির আহবায়ক জহির উদ্দিন, নিজেরা করি‘র অ ল সমন্নয়ক আমজাদ হোসেন আকন্দ, উপজেলা ভূমিহীন সমিতির প্রচার সম্পাদক মজিবর রহমান মজনু, ভূমিহীন নেত্রী মর্জিনা বেগম প্রমূখ।

জানা যায়, দুই দিনব্যাপী সাংস্কৃতিক পদযাত্রায় র‌্যালি করার পাশা-পাশি নারী নির্যাতন প্রতিরোধ, মাদক, সন্ত্রাস, দুর্নীতি এবং বাল্য বিবাহের উপরে কয়েকটি নাটক ও গণসংগীত প্রদর্শন করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে